esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৯ ফেব্রুয়ারি ২০২০

শিক্ষকের স্ত্রীকে ধর্ষণ, ধরা খেলেন প্রধান শিক্ষক

শিক্ষকের স্ত্রীকে ধর্ষণ, ধরা খেলেন প্রধান শিক্ষক - ফাইল ছবি

ধরা খেলেন গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। পার্শ্ববর্তী উপজেলা পলাশবাড়িতে এক গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে হাতে-নাতে ধরা পড়ে এখন সে শ্রীঘরে তিনি।

জানা গেছে, সোমবার রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলার গৃধারীপুর চক পাড়া গ্রামের এক শিক্ষকের স্ত্রীকে (৩০) তার শিক্ষক স্বামীর অনুপস্থিতিতে বেলা ২টার দিকে বাড়িতে প্রবেশ করে ধর্ষণ করেন। এ সময় ধর্ষিতার স্বামী বাসায় আসলে প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে অপ্রস্তুত অবস্থায় বাসা থেকে বের হয়ে যেতে দেখেন। এসময় তিনি ঘরে প্রবেশ করে তার স্ত্রীকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান। ঘটনাটি স্বামীকে বললে তিনি দ্রুত স্থানীয় জনগণের সহযোগিতায় রফিকুলকে ধরতে সক্ষম হয়। এ সময় রফিকুলকে উত্তেজিত জনতা বেদম মারপিট করে স্থানীয় থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রফিকুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে রফিকুলের বিরুদ্ধে পলাশবাড়ি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ আসামি রফিকুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat