২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বীর মুক্তিযোদ্ধা ও গুণীজনদের সংবর্ধনা দিয়েছে স্বপ্নের বাংলাদেশ

বীর মুক্তিযোদ্ধা ও গুণীজনদের সংবর্ধনা দিয়েছে স্বপ্নের বাংলাদেশ - ছবি : নয়া দিগন্ত

বীর মুক্তিযোদ্ধা ও গুণীজনদের সংবর্ধনা প্রদান করেছে ‘স্বপ্নের বাংলাদেশ’। এটি একটি স্বেচ্ছাসেবী ও জন সচেতনতা মূলক সংগঠন। শনিবার বিকেলে উপজেলার পাগলা হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর।

অনুষ্ঠানের শুরুতে স্বপ্নের বাংলাদেশ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি মূল সড়ক প্রদক্ষিণ করে।

স্বপ্নের বাংলাদেশের নির্বাহী পরিচালক ফারুক আহমেদ অনুষ্ঠানটির মূল পরিকল্পনা ও প্রবন্ধ উপস্থাপন করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ও সমাজ সেবক ওসমান গণি, উপজেলা ভাইস চেয়াররম্যান শাহানারা বেগম মীরা ও রংপুর মাহিগঞ্জ থানা পুলিশিং কমিটির সভাপতি রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

মুক্তিযুদ্ধে অবদান রাখায় ঊনিশ জন মুক্তিযোদ্ধা এবং সমাজ সেবা ও শিক্ষা ক্ষেত্রে অবদান রাখায় চারজনকে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া ১২টি বিদ্যালয়ের ১শ’ ২০ জন মেধাবী শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়।

 


আরো সংবাদ



premium cement
আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ

সকল