২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রংপুরে বাসের ধাক্কায় অ্যাম্বুলেন্সের ৩ যাত্রী নিহত

- ছবি : নয়া দিগন্ত

রংপুরের তারাগঞ্জের বাছুরবান্ধায় নাইট কোচ-অ্যাম্বুলেন্স সংঘর্ষে অ্যাম্বুলেন্সের তিন যাত্রী নিহত ও শিশুসহ আরো তিন জন আহত হয়েছেন।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই সাইফুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজল পরিবহনের একটি নাইটকোচ বাছুরবান্দা এলাকায় ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্সের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সাজু মিয়ার স্ত্রী সাথী আকতার(২৪) ও বিপ্লব রহমান (২৬)। তাদের বাড়ি ঠাকুরগাঁওয়ের গিলাবাড়ী গ্রামে। এই দুর্ঘটনায় আশ্চর্যজনকভাবে বেঁচে যান সাথীর শিশুকন্যা।

গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে এম্বুলেন্স চালক রুবেল (৩০) মারা যান। বাকীদের অবস্থা আশঙ্কাজনক।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল