১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে ৩ হাজার শীতার্তের মাঝে কম্বল বিতরণ

-

নীলফামারীর সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে দুস্থ অসহায় হতদরিদ্র ও ছিন্নমূল তিন হাজার নারী-পুরুষ ও শিশুর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বুধবার সকালে প্রথম শ্রেণির পৌরসভার নিজস্ব তহবিল থেকে পৌর পরিষদ চত্বরে এসব বিতরণ করা হয়।

এসময় পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের পক্ষে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, প্যানেল মেয়র-২ শাহিন আকতার শাহিন, নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব আইয়ুব আলী, হিসাব রক্ষক আবু তাহের, কাউন্সিলর আবিদ হাসান লাড্ডা, শেখ মোহন, জোসনা বেগম সহ কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারীগণ।

শীতে পৌরবাসী যখন প্রচণ্ড ঠাণ্ডায় বিপর্যস্ত হয়ে পড়েছে তখন বরাবরের মতই পৌর পরিষদ তাদের পাশে দাঁড়িয়েছে। প্রয়োজনীয় গরম কাপড়, কম্বল দিয়ে তাদের শীত নিবারণের ক্ষেত্রে সহযোগিতা হাত বাড়িয়ে দিয়েছে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল