১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভাই-বোনসহ নিহত ৩

- নয়া দিগন্ত

নীলফামারীর কিশোরগঞ্জে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ভাই-বোনসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার জলঢাকা-রংপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় অন্তত আরো ৯ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জামাতার মৃত্যুর খবর পেয়ে উপজেলার খারিজা গোলনা গ্রামের জহুরুল ইসলাম পরিবারের সদস্যদের নিয়ে মাইক্রোবাসে করে তার বাড়িতে যাচ্ছিলেন। তাদের বহনকারী মাইক্রোবাসটি ওই এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা আজিজ ট্রাভেলসের একটি নৈশকোচের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে জহুরুল ইসলাম (৬৫) ও তার বোন আনোয়ারা বেগম (৫৬) ঘটনাস্থলে নিহত হন। চালকসহ গুরুতর আহতদের মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ক্ষতিগ্রস্ত মাইক্রোবাসটি উদ্ধার করেছে।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা

সকল