১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

পাটগ্রামে ভারতীয় ট্রাকের পিছনে সিএনজির ধাক্কা, নিহত ২

- সংগৃহীত

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় লালমনিরহাট-বুড়িমারী আঞ্চলিক মহাসড়কে ভারতীয় ট্রাকের সাথে যাত্রীবাহী একটি সিএনজির সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। নিহত দু’জন হলেন- জেলার পাটগ্রাম পৌর এলাকার সহিবার রহমানের ছেলে আয়নাল হক (৩০) ও শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার আন্দুরুপাড়া গ্রামের জিন্নাত আলীর ছেলে আবুল হাশেম। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিএনজি চালকসহ তিনজন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোরবার রাত সাড়ে ১০টার দিকে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি (মাহিন্দ্র) পাটগ্রাম বাজারের দিকে যাওয়ার সময় বুড়িমারী আহার উদ্দিন ফিলিং স্টেশনের কাছে মহাসড়কের পাশে দাঁড়ানো অবস্থায় একটি ভারতীয় ট্রাক (অঝ-১৭৯২৬৩) সাথে সজোরে ধাক্কা লাগলে ঘটনাস্থলে আবুল হাশেম ও আয়নাল নিহত হয়। নিহত আয়নাল পাটগ্রাম বাজারে দর্জির দোকানে কাজ করেন ও নিহত আবুল হাশেম বিড মেশিন মালিক হিসাবে উপজেলার ধবলগুড়ি এলাকায় একটি প্রকল্পের কাজ করছিলেন।

গুরুতর আহত সিএনজি চালক শাহিনুর (৩০), নুরনবী (২১) ও মোজাম্মেলকে (৩০) প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে রংপুর হাসপাতালে পাঠানো হয়। তাদের তিনজনের বাড়ি পাটগ্রাম উপজেলায়।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতীয় ট্রাকটিকে দাঁড়ানো অবস্থায় সিএনজি পেছন দিক থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল