২৩ জানুয়ারি ২০২০

শিশু ধর্ষণ করে ভিডিও ধারণ, মোবাইলের লক খুলতে গিয়ে ধরা

শিশু ধর্ষণ করে ভিডিও ধারণ, মোবাইলের লক খুলতে গিয়ে ধরা - ছবি : নয়া দিগন্ত

পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও ধারণ করার অভিযোগে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মিজানুর রহমান নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত মিজানুর সোনাহাট ইউনিয়নের বানুরকুটি গ্রামের পান মামুদের (মনছুর) ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সোনাহাট ইউনিয়নে বানুরকুঠি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ছাত্রীর পরিবার বাদি হয়ে মিজানুরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। এলাকাবাসী, পুলিশ ও মামলার স্বাক্ষী শিশুটির চাচা জানান, মাসখানেক আগে শিশুটি মিজানুরের দোকানে কেনাকাটা করতে গেলে সে কৌশলে তাকে দোকানের ভেতর ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং মোবাইলে তা ভিডিও ধারণ করে। সেই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পরবর্তীতে একাধিকবার ধর্ষণ করে। মোবাইল ফোনই মিজানুরের জন্য কাল হয়ে দাড়ায়। সে তার মোবাইল ফোনের পাসওয়ার্ড লক খুলতে না পেরে প্রতিবেশি এক যুবককে লক খুলে দেয়ার জন্য ডেকে নেয়। ওই যুবক মোবাইল মেকানিকের সহায়তায় লক খুলে মিজানুরের ফোনে ধর্ষণের একাধিক ভিডিও দেখতে পেয়ে শিশুটির বাবাকে বিষয়টি জানায়। শিশুটি মিজানুরের ভাতিজির বান্ধবী। বিবাহিত মিজানুরের দুটি সন্তানে রয়েছে। সে সোনাহাট স্থলবন্দর এলাকায় তার বাড়ীতে মুদি দোকান চালায়।

ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, ধর্ষণের শিকার শিশুটির মেডিক্যাল চেকাপ সম্পন্ন হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর ধর্ষণের কথা স্বীকার করেছে। মোবাইলে ভিডিও ধারণের বিষয়ে তিনি বলেন, ‘আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’ সত্যতা প্রমানিত হলে অভিযুক্তের বিরুদ্ধে পৃথক আইনে মামলা দায়ের করা হবে।


আরো সংবাদ

ঢাবিতে ৪ শিক্ষার্থী‌কে রাতভর নির্যাতন ছাত্রলীগের (১১৬০৭)তাবিথের আজকের প্রচারণায় জনতার ঢল (৭৪৩২)ইরানি হামলায় আহত মার্কিন সেনারা গোপনে যেখানে চিকিৎসা নিয়েছে (৬৫৯২)খুলে দেয়া হলো দৌলতদিয়া যৌনপল্লীর বন্ধ থাকা খদ্দের গেট (৫৩০৪)'বলির পাঁঠা' বানানো হয়েছিল আফজাল গুরুকে : বিস্ফোরক অভিনেত্রী (৫১৭৩)সোলাইমানি হত্যায় ট্রাম্পের যে দাবিতে চমকে যান তার উপদেষ্টারাও (৪৯৭১)আযাদ কাশ্মিরকে সব ধরনের সামরিক সমর্থন দেবে পাকিস্তানি সেনারা (৪৮২৬)‘মুক্তিযোদ্ধা ভাতা নিলে অবশ্যই আ’লীগ করতে হবে’ (৪৪৫৪)সূর্যগ্রহণ দেখে দৃষ্টিশক্তি হারালো ১৫ জন (৪২৫৫)লাহোরে বাংলাদেশ খেলবে দিনে, দেখে নিন টি-টোয়েন্টির সূচী (৪২১৯)



unblocked barbie games play