২৪ জানুয়ারি ২০২০

ছেলে-মেয়ে ও স্ত্রীকে হত্যা করে গৃহকর্তার আত্মহত্যার চেষ্টা

ছেলে-মেয়ে ও গর্ভবতী স্ত্রীকে হত্যা করে গৃহকর্তার আত্মহত্যার চেষ্টা - ছবি : নয়া দিগন্ত

রংপুর মহানগরীর বাহারকাছনা কাছনারদোলা এলাকার একটি বাড়ি থেকে রোববার দুপুরে পুত্র, কন্যা ও গর্ভবতী স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক দ্বন্দ্বে গৃহকর্তা আব্দুর রাজ্জাক শ্বাসরোধ করে তাদের হত্যা করে নিজেও আত্মহত্যার চেষ্টা চালায় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

রংপুর মেট্টোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান নয়া দিগন্তকে জানান, পারিবারিক কলহের জেরে শনিবার রাতের কোনো একসময় ওই এলাকার খোকন মাছুয়ার পুত্র আব্দুর রাজ্জাক (৩২) তার গর্ভবতী স্ত্রী আসফিয়া আখতার রত্না (৩০), কন্যা নেহা (৩) ও পুত্র নিশাতকে (১) শ্বাসরোধ করে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা চালান।

এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ রোববার দুপুরে লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারী আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে হাসপাতাতে চিতিসা দেয়া হচ্ছে। আব্দুর রাজ্জাক মাদকাসক্ত। পারিবারিক বিষয়ে দ্বন্দ্ব ছিল কিনা, তা তদন্ত করা হচ্ছে।

এদিকে এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত রত্নার খালাতো বোন শাহনওয়াজ বেগম জানান, ১০ বছর আগে তাদের বিয়ে হয়। প্রথমে তারা স্টেশন এলাকায় ভাড়া বাসায় থাকতো। কিছুদিন আগে বাহারকাছনা এলাকায় বাড়ি করে সেখানে বসবাস শুরু করেছেন।


আরো সংবাদ