১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে অপরিচিত এক ব্যক্তি বিষপানে অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে তাকে অসুস্থ অবস্থায় এক রিকশাচালক গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা আনুমানিক পৌনে ৬টার দিকে তিনি মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, ২৫/২৬ বছর বয়সের ওই ব্যক্তির লাশের এখনো পরিচয় পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে এবং মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ের জন্য লাশের ময়না তদন্তের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল