২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে অপরিচিত এক ব্যক্তি বিষপানে অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে তাকে অসুস্থ অবস্থায় এক রিকশাচালক গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা আনুমানিক পৌনে ৬টার দিকে তিনি মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, ২৫/২৬ বছর বয়সের ওই ব্যক্তির লাশের এখনো পরিচয় পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে এবং মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ের জন্য লাশের ময়না তদন্তের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা

সকল