১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

স্বামী-স্ত্রীকে বেধড়ক মারপিট, প্রতিপক্ষের ঘুষিতে দাঁত ভাঙলো স্বামীর

-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় গাড়াগ্রাম রাহেলার স্ট্যাান্ডে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বসতভিটার ৪ শতাংশ জমির জবরদখল কে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে বেধড়ক মারপিট করেছে প্রতিপক্ষরা । এ ঘটনায় পুলিশ গিয়ে বিলকিস বেগম (৪৫) ও মোস্তাফিজার রহমানকে (৫৫) উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্ল্রেক্সে ভর্তি করে। 

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে ,কবলামুলে ৪ শতাংশ জমির মালিক আব্দুস ছালামের ছেলে মোস্তাফিজার রহমান । কিন্তু ওই জমিতে জোড় করে প্রতিপক্ররা পাকাঘর নির্মাণের জন্য ভিত্তি স্থাপন করে। এসময় মোস্তাফিজের স্ত্রী বিলকিস বেগম বাধা দেয়। তখন প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে প্রতিবেশী আব্দুর রাজ্জাকের ছেলে উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহকারী মুকুল হোসেন ও ফুফাতো ভাই মিরান তাদেরকে এলোপাতারি মারপিট করে। এসময় মোস্তাফিজার রহমানের বাম চোয়ালের একটি দাঁত ভেঙ্গে যায় এবং বিলকিস বেগমকে বাড়ীতে আটকে রাখে।

খবর পেয়ে ওই মহিলার ভাই মেম্বার লুৎফর রহমান তাদের কিশোরগঞ্জ থানায় উদ্ধারের অভিযোগ করলে পুলিশ ঘটনা স্থল থেকে অজ্ঞান অবস্থায় বিলকিস বেগম ও স্বামী মোস্তাফিজার রহমানকে হাসপাতালে নিয়ে আসে। উদ্ধারকারী কর্মকর্তা এস আই রাফায়েত ঘটনার বিষয় স্বীকার করে বলেন দুই পক্ষকে জমির কাগজ নিয়ে রোববার থানায় আসতে বলেছি। কাগজ দেখে সিদ্ধান্ত নেয়া হবে। 


আরো সংবাদ



premium cement
তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’ রংপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সপ্তাহের শেষে তাপমাত্রা বাড়ার আভাস কোরিয়ার প্রতিটি গলি আজানের ধ্বনিতে ভরে উঠবে : মসজিদ নির্মাণের ঘোষণা দিয়ে কিম উল্লাপাড়ায় বেপরোয়া গতির বাস চাপায় পথচারী নিহত

সকল