film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০

স্বামী-স্ত্রীকে বেধড়ক মারপিট, প্রতিপক্ষের ঘুষিতে দাঁত ভাঙলো স্বামীর

-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় গাড়াগ্রাম রাহেলার স্ট্যাান্ডে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বসতভিটার ৪ শতাংশ জমির জবরদখল কে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে বেধড়ক মারপিট করেছে প্রতিপক্ষরা । এ ঘটনায় পুলিশ গিয়ে বিলকিস বেগম (৪৫) ও মোস্তাফিজার রহমানকে (৫৫) উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্ল্রেক্সে ভর্তি করে। 

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে ,কবলামুলে ৪ শতাংশ জমির মালিক আব্দুস ছালামের ছেলে মোস্তাফিজার রহমান । কিন্তু ওই জমিতে জোড় করে প্রতিপক্ররা পাকাঘর নির্মাণের জন্য ভিত্তি স্থাপন করে। এসময় মোস্তাফিজের স্ত্রী বিলকিস বেগম বাধা দেয়। তখন প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে প্রতিবেশী আব্দুর রাজ্জাকের ছেলে উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহকারী মুকুল হোসেন ও ফুফাতো ভাই মিরান তাদেরকে এলোপাতারি মারপিট করে। এসময় মোস্তাফিজার রহমানের বাম চোয়ালের একটি দাঁত ভেঙ্গে যায় এবং বিলকিস বেগমকে বাড়ীতে আটকে রাখে।

খবর পেয়ে ওই মহিলার ভাই মেম্বার লুৎফর রহমান তাদের কিশোরগঞ্জ থানায় উদ্ধারের অভিযোগ করলে পুলিশ ঘটনা স্থল থেকে অজ্ঞান অবস্থায় বিলকিস বেগম ও স্বামী মোস্তাফিজার রহমানকে হাসপাতালে নিয়ে আসে। উদ্ধারকারী কর্মকর্তা এস আই রাফায়েত ঘটনার বিষয় স্বীকার করে বলেন দুই পক্ষকে জমির কাগজ নিয়ে রোববার থানায় আসতে বলেছি। কাগজ দেখে সিদ্ধান্ত নেয়া হবে। 


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat