১৫ ডিসেম্বর ২০১৯

রংপুর মেডিক্যালের মর্গে অজ্ঞাত লাশের সন্ধান চায় পুলিশ

রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালের মর্গে থাকা এক বৃদ্ধের লাশের পরিচয় জানতে চায় পুলিশ। শনিবার সকালে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রংপুর মেট্রোপলিটন পুলিশের এসআই ইজার আলী জানান, সড়ক দুর্ঘটনা জনিত কারণে গত ৮ নভেম্বর রংপুর মহানগরীর আরকে রোড নজরুল পাঠাগার সংলগ্ন এলাকায় আনুমানিক ৫৫ বছর বয়স্ক ওই বৃদ্ধকে অসুস্থ অবস্থায় স্থানীয়রা দেখতে।

তিনি বলেন, সেখান থেকে ৯৯৯ এ ফোন করলে পুলিশ তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। শনিবার সকাল সাড়ে ৯টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন জায়গায় তার খোঁজ করা হয়েছিল।

তিনি আরো বলেন, কিন্তু তার পরিচয় পাওয়া যায়নি। আমরা লাশ মর্গে রেখেছি। তার কোন সন্ধান পেলে কোতয়ালী থানা রংপুরের ০১৭১৯-০৪৩৯৪২, ০১৭২৭-২১৪৬৪০ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন এই কর্মকর্তা।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২২০৭১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (২০৯৩০)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫৪৬৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৪৪৪৫)ইসরাইলি জাহাজকে ধাওয়া তুর্কি নৌবাহিনীর (১৩৯২৭)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২৫২৯)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৯৩৯)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৮৩৪)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (১০১৬৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৮৩৯)



hacklink Paykwik Paykasa
Paykwik