২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পীরগাছায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কমিটি গঠন

সভাপতি ও সাধারণ সম্পাদক - ছবি : নয়া দিগন্ত

রংপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পীরগাছা উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

আজ সোমবার দুপুরে পীরগাছা প্রেসক্লাবে সিনিয়র সাংবাদিক শাহ কামাল ফারুখ লাবুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

সভায় আমিনুল ইসলাম জুয়েলকে (ইত্তেফাক) সভাপতি ও মো: গোলাম আযম সরকারকে (নয়া দিগন্ত) সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, মো: হাফিজার রহমান (সহ-সভাপতি), মো: তাজরুল ইসলাম (যুগ্ম সাধারণ সম্পাদক), মো: সৈয়দ আলী (প্রচার ও প্রকাশনা সম্পাদক), মো: মনজুরুল আলম মিলন (দফতর সম্পাদক), কাজী শহিদুল ইসলাম (অর্থ সম্পাদক), রবিউল আলম বিপ্লব (সাংগঠনিক সম্পাদক), শাহ কামাল ফারুখ লাবু (কার্যকরী সদস্য), এম. খোরশেদ আলম (কার্যকরী সদস্য), তোজাম্মেল হক মুন্সী (কার্যকরী সদস্য), আ: সাত্তার আজাদ (সদস্য) ও হারুন অর রশিদ (সদস্য)।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল