১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে প্রাইভেট কারের ধাক্কায় নারী নিহত

- নয়া দিগন্ত

নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় প্রাইভেট কারের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। নিহত নারীর নাম মোমেনা খাতুন (৩৮)। সোমবার সকাল ৯টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের ধলাগাছ মোড় এলাকায় রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোমেনা খাতুন উপজেলার কামারপুকুর ইউনিয়নের অসুরখাই গ্রামের মো: আবু বক্কর সিদ্দীকের স্ত্রী। তিনি পেশায় একজন গৃহকর্মী। সোমবার সকালে কাজে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। তিনি এক সন্তানের জননী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে রাস্তা পার হওয়ার সময় গৃহকর্মী মোমেনাকে ধাক্কা দেয় দিনাজপুরের দিক থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেটকার। এ সময় তিনি পড়ে গিয়ে প্রাইভেটকারের বাম্পারের সাথে আটকে যান। এ অবস্থাতেই গাড়িটি দীর্ঘ ১ কিলোমিটার দূরে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল পর্যন্ত তাকে টেনে-হেঁচড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোমেনার মৃত্যু হয়। এসময় টার্মিনালের লোকজন ঘাতক প্রাইভেটকারটিকে আটকানোর চেষ্টা করলেও সেটা পালিয়ে যায়।

এদিকে রংপুরের তারাগঞ্জ উপজেলা বাজার এলাকায় ওই প্রাইভেটকারটিই অপর এক পথচারীকে পিষ্ট করে। এসময় লোকজন ধাওয়া করলে প্রাইভেটকারের চালক একটি গাছের সাথে ধাক্কা লাগিয়ে গাড়ি ফেলে নিজে পালিয়ে যায়। পরে আহত পথচারীকে স্থানীয় লোকজন উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহত পথচারীর নাম জানা যায়নি। তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘাতক প্রাইভেটকারটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল