১২ নভেম্বর ২০১৯

কেন্দ্রের নির্দেশের অপেক্ষায় বিএনপির তৃণমূল : জিএস মিজু

রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও কারমাইকেল কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস শহিদুল ইসলাম মিজু বলেছেন, আন্দোলনের মাধ্যমেই ব্গেম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তৃণমূলে বিএনপির সকল স্তরের নেতাকর্মীরা আন্দোলনের জন্য প্রস্তুত। এখন শুধু প্রয়োজন কেন্দ্রের নির্দেশের। বৃহস্পতিবার সকালে রংপুর মহানগরীর গ্র্যান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে মহানগর ও জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর বিএনপির সহ-সভাপতি সুলতান আলম বুলবুল, রুহুল আমিন বাবলু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান রন্টু, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদ উন নবী বিপ্লব, সাধারণ সম্পাদক মেকছেনুল আরেফীন রুবেল, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ রহমান লাবু, জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম, মৎস্যজীবী দলের আহবায়ক মাহামুদুল হাসান সুজন প্রমুখ।

জিএস মিজু বলেন, সারা বাংলাদেশের মানুষ বেগম খালেদা জিয়াকে মুক্ত দেখতে চায়। তাঁকে মুক্ত করতে যদি কেন্দ্র থেকে আন্দোলনের ডাক না আসে, তাহলে তৃণমূল থেকেই যুগপদ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।


আরো সংবাদ