২২ নভেম্বর ২০১৯

যুবলীগ নেতার বিরুদ্ধে বিধবাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ঠাকুরগাঁওয়ে বিধবা নারীকে ধর্ষণ চেষ্টার দায়ে সদর থানায় যুবলীগ নেতা সোহেল রানার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। বৃহস্পতিবার ভূক্তভোগী নারী সোহেল রানার বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয়রা জানায়, ঠাকুরগাঁও শহরের জেলা শিল্পকলা একাডেমির সম্মুখে ডিসি বস্তির বাসিন্দা মৃত তসলিম উদ্দিনের ছেলে ঠাকুরগাঁও পৌর যুবলীগের প্রভাবশালী নেতা সোহেল রানা দীর্ঘদিন যাবত এলাকার নারীদের উত্যক্ত করে আসছে। গত সোমবার দিবাগত রাত একটার দিকে একই এলাকার এক ঘরে অনুমতি ছাড়াই প্রবেশ করে। এসময় সেই নারীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

তার চিৎকারে শুনে স্থানীরা এগিয়ে এসে সোহেল রানাকে গণপিটুনি দিয়ে আটক করে রাখে। পরে রাত দুইটার দিকে সোহেলের বড় ভাই আজম এসে সকালে সুষ্ঠু বিচার করার প্রতিশ্রুতি দিয়ে সোহেলকে নিয়ে যায়।

কিন্তু পরের দিন তাকে আর পাওয়া যায়নি। বৃহস্পতিবার ভূক্তভোগী নারী এলাকায় গণস্বাক্ষর নিয়ে সোহেল রানার বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত যুবলীগ নেতা সোহেল রানার কাছে ঘটনার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, ‘আমার সম্মানহানি করার জন্য একটি মহল নানা রকম কথা ছড়াচ্ছেন। এলাকার কয়েকজন সন্ত্রাসী আমার উপর হামলা করেছে ওই বিষয়কে কেন্দ্র। আমি ইতোমধ্যে থানায় একটি অভিযোগ দায়ের করেছি।’

ঘটনার বিষয়ে ঠাকুরগাঁও পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেলের কাছে জানতে চাইলে তিনি বলেন, জেলা যুবলীগ ও পৌর যুবলীগ বরাবর এক মহিলা সোহেলের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার এক লিখিত অভিযোগ দিয়েছেন। সোহেলকে ইতিমধ্যে সংগঠনের নিয়ম অনুযায়ী সাত দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে জেলা যুবলীগের সাথে আলোচনা করে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা যুবলীগের সাধারন সম্পাদক দেবাশীষ দত্ত সমীর জানান, দলের নাম ভাঙ্গিয়ে কোন নেতাকর্মী যদি অনৈতিক কাজের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। যুবলীগ নেতা সোহেলের বিরুদ্ধে একটি অভিযোগ ইতোমধ্যে এসেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান (পিপিএম) বলেন, বৃহস্পতিবার সন্ধায় আমাদের হাতে একটি লিখিত অভিযোগ এসেছে। তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে আমরা আইনি ব্যাবস্থা গ্রহণ করবো।


আরো সংবাদ

মীর নাছির-মীর হেলালের সাজা বহাল : বিএনপি মহাসচিব-আইনজীবী ফোরামের উদ্বেগ বায়তুল মুকাদ্দাসের গভর্নরকে আটক করল ইসরাইলি বাহিনী ভুয়া শিশু পর্নোগ্রাফি ব্যবহার করতে পারবে পুলিশ বাংলাদেশের ১০৬ রানই অনেক ভালো! মুন্সীগঞ্জে দুর্ঘটনায় ১০ জন নিহতের ঘটনায় জামায়াতের শোক জেলে যেতে হচ্ছে ইসরাইলের প্রধানমন্ত্রীকে? কৈশোরে শরীরচর্চা : বিশ্বে বাংলাদেশ শীর্ষে ইডেনে নতুন ইতিহাস সৃষ্টি করলেন মিরাজ-তাইজুল চট্টগ্রাম বিমানবন্দরের টয়লেটে মিলল ৪ কোটি টাকার স্বর্ণ প্রকৃতি নিজের কোলে লালন করছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে : তথ্যমন্ত্রী যৌতুকের টাকা পরিশোধ না করায় গৃহবধূকে তালাকের হুমকি

সকল

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৫৭)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৪)