২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে স্কুলছাত্রী সম্পর্কে ফেসবুকে অশ্লীল পোস্ট : গ্রেফতার ১

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক স্কুলছাত্রী সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অশ্লীল পোস্ট দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই যুবকের নামে মামলা হয়েছে।

বুধবার রাতে পৌর এলাকার শাহপাড়া খলসী গ্রামের ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় এই মামলা করেন। রাতেই আটক করা হয় অভিযুক্ত একজনকে।

মামলায় অভিযুক্তরা হলো- গোবিন্দগঞ্জ পৌর এলাকার পান্থাপাড়া গ্রামের গোরস্থান পাড়ার মাহে আলমের ছেলে আব্দুল মুকিত সরকার (১৮) ও বুজরুক বোয়ালিয়া গ্রামের প্রধান পাড়ার আশরাফুল ইসলামের ছেলে আশিক (২৪)। এদের মধ্যে পৌর শহরের পশ্চিম চারমাথা থেকে তাৎক্ষণিক মুকিতকে গ্রেফতার করে পুলিশ। সে দিনাজপুর হাজি দানেশ বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

মামলার বাদি জানান, তার ছোট মেয়ে গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়াশুনা করে। সে স্কুলে যাওয়া-আসার সময় পথিমধ্যে তাকে মুকিত ও আশিকসহ আরো কয়েকজন বিভিন্ন সময় আপত্তিকর কথাবার্তা বলতো এবং কুপ্রস্তাব দিতো। তাদের প্রস্তাব প্রত্যাখান করায় তারা ক্ষুব্ধ হয়ে ওঠে এবং এক পর্যায়ে তাদের ফেসবুকে মেয়েটি সম্পর্কে অশ্লীল পোস্ট দেয়।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, এ ঘটনায় গ্রেফতার মুকিতকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল