১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে স্কুলছাত্রী সম্পর্কে ফেসবুকে অশ্লীল পোস্ট : গ্রেফতার ১

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক স্কুলছাত্রী সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অশ্লীল পোস্ট দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই যুবকের নামে মামলা হয়েছে।

বুধবার রাতে পৌর এলাকার শাহপাড়া খলসী গ্রামের ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় এই মামলা করেন। রাতেই আটক করা হয় অভিযুক্ত একজনকে।

মামলায় অভিযুক্তরা হলো- গোবিন্দগঞ্জ পৌর এলাকার পান্থাপাড়া গ্রামের গোরস্থান পাড়ার মাহে আলমের ছেলে আব্দুল মুকিত সরকার (১৮) ও বুজরুক বোয়ালিয়া গ্রামের প্রধান পাড়ার আশরাফুল ইসলামের ছেলে আশিক (২৪)। এদের মধ্যে পৌর শহরের পশ্চিম চারমাথা থেকে তাৎক্ষণিক মুকিতকে গ্রেফতার করে পুলিশ। সে দিনাজপুর হাজি দানেশ বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

মামলার বাদি জানান, তার ছোট মেয়ে গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়াশুনা করে। সে স্কুলে যাওয়া-আসার সময় পথিমধ্যে তাকে মুকিত ও আশিকসহ আরো কয়েকজন বিভিন্ন সময় আপত্তিকর কথাবার্তা বলতো এবং কুপ্রস্তাব দিতো। তাদের প্রস্তাব প্রত্যাখান করায় তারা ক্ষুব্ধ হয়ে ওঠে এবং এক পর্যায়ে তাদের ফেসবুকে মেয়েটি সম্পর্কে অশ্লীল পোস্ট দেয়।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, এ ঘটনায় গ্রেফতার মুকিতকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল