২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাইবান্ধায় মাছ ধরতে গিয়ে লাশ হলেন চাচা-ভাতিজা

- সংগৃহীত

গাইবান্ধার সাদুল্লাপুরে বিলে বুধবার গভীর রাতে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- পশ্চিম দামোদরপুর গ্রামের বাসিন্দা আজিজুল ইসলাম ও তার ভাতিজা উজ্জল মিয়া।

এলাকাবাসীর বরাতে সাদুল্লাপুর থানার ওসি মাসুদ রানা জানান, বুধবার গভীর রাতে আজিজুল ইসলাম তার ভাতিজা উজ্জল মিয়াকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে বিলে মাছ ধরতে যায়। এসময় হঠাৎ দুজনেই আগে থেকে পেতে রাখা ইঁদুর মারার বৈদ্যুতিক তারের ফাঁদে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

পরে অনেক খোঁজাখুঁজির পর প্রতিবেশীরা আজ ভোরে তাদের লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল