২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাইবান্ধায় মাছ ধরতে গিয়ে লাশ হলেন চাচা-ভাতিজা

- সংগৃহীত

গাইবান্ধার সাদুল্লাপুরে বিলে বুধবার গভীর রাতে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- পশ্চিম দামোদরপুর গ্রামের বাসিন্দা আজিজুল ইসলাম ও তার ভাতিজা উজ্জল মিয়া।

এলাকাবাসীর বরাতে সাদুল্লাপুর থানার ওসি মাসুদ রানা জানান, বুধবার গভীর রাতে আজিজুল ইসলাম তার ভাতিজা উজ্জল মিয়াকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে বিলে মাছ ধরতে যায়। এসময় হঠাৎ দুজনেই আগে থেকে পেতে রাখা ইঁদুর মারার বৈদ্যুতিক তারের ফাঁদে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

পরে অনেক খোঁজাখুঁজির পর প্রতিবেশীরা আজ ভোরে তাদের লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল