২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

-

রংপুর সদর উপজেলার পালিচড়া থেকে তিন শতাধিক ইয়াবা ট্যাবলেটসহ রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) পুলিশ কনস্টেবল সাদ্দামকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে তার এক সহযোগীকে, জব্দ করা হয়েছে তার ব্যবহৃত মোটরসাইকেলটিও।

অভিযান পরিচালনাকারী রংপুর সদর কোতয়ালী থানার এসআই আতাউল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে সদর উপজেলার সদ্যপুস্করিনী ইউনিয়নের পালিচড়াহাট থেকে ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সাদ্দাম আরপিএমপি পুলিশ লাইনের ক্যান্টিন দেখাশোনার দায়িত্বে আছেন।

সাদ্দাম বদরগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের আলতাফ হোসেনের পুত্র। এসময় তার সহযোগী একই গ্রামের আবেদ আলীর পুত্র মিলনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, পুলিশ কনস্টেবল সাদ্দাম দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছিলেন। এছাড়াও তাদের বিরুদ্ধে মাদক কারবারিদের জিম্মি করে টাকা আদায়েরও অভিযোগ আছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল