২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মিঠাপুকুরে নিখোঁজ তিন দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

-

রংপুরের মিঠাপুকুরে নিখোঁজের তিন দিন পর এক গৃহবধূর লাশ আজ মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার রহমতপুর গ্রামে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার রহমতপুর গ্রামের শহিদুল ইসলামের কন্যা শাহনাজ বেগম (২২), তার বাবার বাড়ি রহমতপুর গ্রাম থেকে গত শনিবার নিখোঁজ হয়।

নিখোঁজের পর তার বাবা-মা আত্মীয়-স্বজনসহ স্বামীর বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজির এক পর্যায়ে আজ মঙ্গলবার বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে তার লাশ দেখতে পায়। পরে এলাকাবাসী থানায় খবর দিলে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ ওসি জাফর আলী বিশ্বাস সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস জানান, এটি আত্মহত্যা না পিটিয়ে হত্যা তা স্পষ্টভাবে জানা যাবে পোস্ট মোর্টেম রিপোর্ট পাওয়ার পর। এ বিষয়ে মিঠাপুকুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার

সকল