১৪ নভেম্বর ২০১৯

প্রেমিকাকে বাড়ীতে দেখে পালালো প্রেমিক, বিয়ের দাবিতে অবস্থান

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে এসে ৩দিন ধরে অবস্থান করছিল কলেজপুড়ুয়া প্রেমিকা। কিন্তু প্রেমিক পলাতক থাকায় এখন সাবেক চেয়ারম্যান আয়ুব আলীর বাড়ীতে অবস্থান করেছে ওই প্রেমিকা। ঘটনাটি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর চাঁদখানা নগরবন গ্রামে।

আকাশী (ছদ্ম নাম) জানায়, উত্তর চাঁদখানা নগরবন গ্রামের সৈয়দ আলীর ছেলে আব্দুল আলীম বিয়ের প্রলোভন দিয়ে প্রেমের সর্ম্পক গড়ে তোলে পার্শ্ববতী বাহাগিলী ইউনিয়নের নয়ানখাল উত্তরপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের কলেজ পড়ুয়া মেয়ের সাথে। দেড় বছরের প্রেমের সর্ম্পকে আলীম একাধিকবার দৈহিক সর্ম্পকও করে। কিন্তু বিয়ের কথা বললে বিভিন্ন অজুহাতে দেখিয়ে সময়ক্ষেপণ করে তার প্রেমিক। প্রেমিকের উদ্দেশ্য বুঝতে পেরে গত ১৭ অক্টোবর বিয়ের দাবিতে আলিমের বাড়ীতে এসে অবস্থান নেয় মেয়েটি।

প্রেমিকা সামনের দরজা দিয়ে বাড়ীতে প্রবেশ করলে প্রেমিক পালিয়ে যায় পিছনের দরজা দিয়ে। প্রেমিক ছাড়াই তিন দিন অতিবাহিত করে প্রেমিকা।এই তিন দিনে প্রেমিকের বাবা-মার নির্যাতনের শিকার হন তিনি। নির্যাতন সইতে না পেরে গত ১৯ অক্টোবর সাবেক চেয়ারম্যান আইয়ুব আলীর বাড়ীতে এসে অবস্থান নেয়।

সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী জানায়, ছেলে পক্ষকে ঘটনাটি মিমাংসা করার জন্য প্রস্তাব পাঠানো হয়েছে। দুই একদিনের মধ্যে সমাধান হবে।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল