১৪ নভেম্বর ২০১৯

গাইবান্ধায় নিখোঁজ ইমামের গাছে ঝুলন্ত লাশ উদ্ধার

-

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় নিখোঁজ হওয়া আবুল কালাম আজাদ (৪৫) নামে মসজিদের এক ইমামের লাশ গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ করছে পরিবার।

সাদুল্লপুরের উত্তরপাড়া গ্রামের বাসিন্দা আবুল কালাম আজাদের লাশ আজ শনিবার সকালে পাশের গ্রামের গোবিন্দ দেবত্তর বিলে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

নিহতের স্বজনরা জানায়, আবুল কালাম আজাদ শুক্রবার মসজিদে জুমার নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান। নামাজ শেষে স্থানীয় দাদন ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন, রেজাউল ইসলাম ও রাজু মিয়া তাকে ডেকে নিয়ে যায়। তাদের সাথে তার সুদের টাকার লেনদেন নিয়ে দীর্ঘদিন ধরে মতবিরোধ চলছিল। রাতে বাড়ি না ফেরায় বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি করে। শনিবার সকালে তার লাশ গাছের ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

তার পরিবারের দাবি, সুদের টাকার লেনদেনকে কেন্দ্র করে তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবদুস সোবাহান জানান, আপাত দৃষ্টিতে বিষয়টি আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্ত রিপোর্টে প্রকৃত ঘটনা বেড়িয়ে আসবে।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল