১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ!

রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! - ফাইল ছবি

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে আতঙ্ক ছড়াতে প্রায় প্রতিদিনই গুলি ও ককটেল ছুঁড়ছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতেও উপজেলার খেতারচর সীমান্তে ২ রাউন্ড গুলি ও ৬টি ককটেল ছুঁড়েছে তারা।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে আন্তর্জাতিক মেইন পিলার ১০৫৪ নিকট ভারতের দ্বীপচর ক্যাম্পের টহলরত বিএসএফ একদল গরু চোরাকারবারীকে লক্ষ্য করে গুলি ও ককটেল ছোঁড়ে। এতে হতাহতের কোনো খবর পাওয়া না গেলেও সীমান্তবর্তী গ্রামের লোকজন আতঙ্কিত হয়ে পড়ে।

সীমান্তে গুলি ও ককটেলের খবর নিশ্চিত করে ওই এলাকার ইউপি সদস্য মিজানুর রহমান জানান, বিএসএফ প্রায়ই সীমান্তে এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকে। এর প্রতিবাদ কে করবে?

এ বিষয়ে দাঁতভাঙ্গা বিজিবি কোম্পানীর সুবেদার মজিবর রহমান বলেন, আমার জানা মতে সাধারণ মানুষের ওপর বিএসএফ কোনো গুলি ও ককটেল ছোঁড়েনি। মাঝে মাঝে চোরাকারবারীর ওপর ছুঁড়েছে এমন কথা শুনেছি।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল