২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ

- ছবি : সংগৃহীত

ইয়াবা ট্যাবলেট ক্রয়ের সময় গণপিটুনির শিকার হয়েছে ঠাকুরগাঁও সদর থানার মোশারফ হোসেন (৩৫) নামের এক কনেস্টবল। পরে তাকে পুলিশের হাতেই সোপর্দ করে ক্ষুব্ধ জনতা।

রোববার রাত সাড়ে ১১ টার সময় ঠাকুরগাঁও শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, পুলিশ কনেস্টবল মোশারফ রাত সাড়ে ১০ টার সময় শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এক ব্যক্তির কাছে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করতে গেলে তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টা জানতে পারলে ওই পুলিশ সদস্যকে ধরে ফেলে। পুলিশ সদস্য তখন ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে উপস্থিত জনতা তাকে ধরে ফেলে এবং মারপিট করে পুলিশে খবর দেয়। পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে মোশারফ হোসেন নামে ওই সদস্যকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ সদস্য মোশারফ প্রতিনিয়ত নেশাগ্রস্থ হয়ে সত্যপীর ব্রিজ এলাকায় চাঁদাবাজিসহ সাধারণ মানুষকে হয়রানি করে। অনেক সময় ইয়াবা ট্যাবলেট পকেটে ঢুকিয়ে দিয়ে মানুষের কাছে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। অভিযুক্ত পুলিশ সদস্য মোশারফের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার করেন।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান এ ঘটনায় অভিযুক্ত কনেস্টবল মোশারফকে ক্লোজ করে পুলিশ লাইনে দিয়েছেন বলে জানা গেছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান জানিয়েছেন, ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্যকে উদ্ধার করা হয়েছে। মাদকের বিষয়টি তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ

সকল