২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

এরশাদের আসনে জোরালো গণসংযোগে পুত্র সাদ

এরশাদের আসনে জোরালো গণসংযোগে পুত্র সাদ - নয়া দিগন্ত

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপনির্বাচনে প্রচারণা চালাচ্ছেন জাতীয় পার্টি ও মহাজোট মনোনীত প্রার্থী রাহগীর আল মাহী সাদ এরশাদ। প্রচারণার সপ্তম দিনে সোমবার নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

সোমবার দুপুরে সাদ এরশাদ দলীয় নেতাকর্মীসহ নগরীর মাহিগঞ্জ বাজারে গণসংযোগ করেন। পরে মাহিগঞ্জ প্রেসক্লাবে মতবিনিময় করেন সাদ এরশাদ। এসময় উপস্থিত ছিলেন সাদ এরশাদের স্ত্রী মহিমা সাদ এরশাদ, জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম-সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সাংগঠনিক সম্পাদক মুনশী আব্দুল বারী ও জাহাঙ্গীর আলম, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ, সাধারণ সম্পাদক মকবুল হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জ্জমান সেলিম প্রমুখ।

মতবিনিময় সভায় সাদ বলেন, আব্বাকে সারাবিশ্বের মানুষ ভালোবাসতেন। কিন্তু আব্বার প্রতি রংপুরের মানুষের ভালোবাসা একটু অন্যরকম। চিরন্তন। আমি আব্বার ভালোবাসার ঋণ শোধ করতে চাই। আব্বার স্বপ্নে উন্নয়নের মাধ্যমে নতুন বাংলাদেশ গড়ার কাজে প্রবীণদের পরামর্শে তরুণদের সাথে নিয়ে কাজ করতে চাই।

উল্লেখ্য, গত ১৪ জুলাই রংপুর-৩ (সদর) আসনের এমপি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর গত ১৬ জুলাই আসনটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এই আসনে আগামী ৫ অক্টোবর ভোট অনুষ্ঠিত হবে। এখানে ২০দলীয় জোটের প্রার্থী হিসেবে রিটা রহমান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ারসহ ৬ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। রংপুর সদর উপজেলা এবং রংপুর সিটি করপোরেশনের ৯ থেকে ৩৩ নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত রংপুর-৩ আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ৪১ হাজার ৬৭৩ জন। এই আসনে ভোটকেন্দ্র ১৭৫টি, ভোটকক্ষ ১ হাজার ২৩টি।


আরো সংবাদ



premium cement