২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের দাবিতে ৩ দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান

প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া কলেজছাত্রী - ছবি : নয়া দিগন্ত

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গত তিন দিন থেকে অবস্থান করছেন লালমনিরহাটের হাতীবান্ধা আলিমুদ্দিন ডিগ্রি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের এক ছাত্রী। গত শুক্রবার সকালে মেয়েটি ছেলের বাড়িতে গেলে তার বাবা-মা ঘরে তালা দিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে তার প্রেমিকও বাড়ি থেকে সটকে পড়ে। এ অবস্থায় মেয়েটি গত তিন দিন থেকে অনাহারে-অর্ধাহারে বারান্দায় বসে দিন কাটাচ্ছেন।

জানা গেছে, পাটগ্রাম পৌরসভার স্টেশন পাড়ার ওই কলেজছাত্রীর সাথে একই উপজেলার জগতবেড় ইউনিয়নের আবুল হোসেনের ছেলে মাহামুদুল হাসান লিটুর সাথে দুই বছর থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। লিটু সেনাবাহিনীতে চাকরি করেন। বর্তমানে বগুড়ায় কর্মরত আছেন।

কলেজছাত্রী জানান, প্রথমে পারিবারিকভাবে দুই পক্ষের মধ্যে বিয়ের আলোচনা হয়। এক পর্যায়ে ফেসবুকে ও মোবাইল ফোনে দু’জনের মধ্যে গভীর সম্পর্ক গড়ে উঠে। লিটু তাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে মেলামেশা করে। লিটু বাড়িতে আসছে জানিয়ে তাকে তার বাড়িতে আসতে বলে। সে অনুযায়ী গত শুক্রবার লিটুর বাড়িতে এলে তাকে দেখে তার বাবা-মা ঘরে তালা দিয়ে বের হয়ে যান। এক পর্যায়ে লিটুও চলে যায়। এ অবস্থায় গত তিন দিন থেকে তিনি লিটুদের ঘরের বারান্দায় অবস্থান করছেন।

মেয়েটি আরো জানান, ‘লিটুর স্বজনেরা দিনরাত আমাকে বিভিন্ন অপবাদ দিচ্ছে, মানসিক নির্যাতন করছে। কিন্ত আমি প্রয়োজনে আত্মহত্যা করব তবু এখান থেকে যাব না।’

মেয়েটির স্বজনেরা জানায়, লিটুর মামা বকুল গত ঈদের সময় বিয়ের কথা বলে এবং সন্ধ্যায় এসে আনুষ্ঠানিক ভাবে বিয়ের সব কিছু পাকাপোক্ত করার কথা বলে মেয়ের ভাইয়ের কাছ থেকে ছয় হাজার টাকা নেন। এরপর সন্ধ্যায় দীর্ঘ সময় অপেক্ষার পরও তারা না এলে পরে মোবাইলে যোগাযোগ করলে বন্ধ পাওয়া যায়।

তারা আরো বলেন, ‘মেয়েটি সুন্দরী হওয়ায় বেশ কয়েকটি বিয়ের প্রস্তাব আসে কিন্তু সবগুলো প্রস্তাবই ওই ছেলের প্ররোচনায় ভেস্তে গেছে।’

এদিকে, মেয়েটিকে লিটুর বাড়ি থেকে নিয়ে আসার জন্য মেয়ের পরিবারকে একটি প্রভাবশালী মহল বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে বলে তার স্বজনেরা অভিযোগ করেছেন। ফলে মেয়েটি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।


আরো সংবাদ



premium cement
মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান

সকল