২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর গরু পেলেন কিশোরগঞ্জের অতুল উদ্দিন

নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর গরু পেলেন কিশোরগঞ্জের অতুল উদ্দিন - ছবি : নয়া দিগন্ত

দৈনিক নয়া দিগন্তের অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের পর গরু, নগদ অর্থ, খাদ্যসামগ্রী ও পরিধেয় কাপড় পেলেন অতুল উদ্দিন। শনিবার সকালে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার নিতাই ফরুয়া গ্রামে তার বাড়িতে এসব হস্তান্তর করেন ঢাকা ইস্টার্ন ব্যাংক প্রধান কার্যালয়ের ডিপুটি ম্যানেজিং ডিরেক্টর সফিয়ার রহমান ও রংপুর শাখা ব্যাবস্থাপক এস এম শরিফুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ ও নিতাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক।

গত ৩ আগস্ট দৈনিক নয়া দিগন্তের অনলাইন পত্রিকায় “স্ত্রীকে নিয়ে জোয়াল টেনে সংসার চলে ৭০ বছরের বৃদ্ধের” সংবাদটি প্রকাশ হলে নজরে আসে ইস্টার্ন ব্যাংক কর্তৃপক্ষের। তারা সরে জমিনের এসে সংবাদের সত্যতা যাচাই করে শনিবার সকালে অতুল উদ্দিনের বাড়িতে গিয়ে ৪০ হাজার টাকা দামের একটি গরু, নগদ ১০ হাজার টাকা, দুটি শাড়ি কাপড়, চাল, তেল ও আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী তার হাতে তুলে দেন।

এসময় ইস্টার্ন ব্যাংকের ডিপুটি ম্যানেজিং ডিরেক্টর সফিয়ার রহমান ও রংপুর শাখা ব্যাবস্থাপক শরিফজ্জামান নয়াদিন্তের সম্পাদক, প্রকাশক ও সংশ্লিষ্ট সংবাদদাতাকে ধন্যবাদ জানান প্রত্যন্ত অঞ্চল থেকে বের করে আনা সংবাদটি প্রকাশ করার জন্য।


আরো সংবাদ



premium cement