১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

অপরিকল্পিত নির্মাণাধীন ভবন থেকে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

- ফাইল ছবি

দিনাজপুরের নবাবগঞ্জে একটি অপরিকল্পিত নির্মাণাধীন ভবনে খেলা করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতরভাবে পুড়ে গিয়ে ওই ভবন থেকেই ছিটকে পড়ে আসিফ বাবু (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির মৃত্যুর জন্য ওই অপরিকল্পিত নির্মাণাধীন ভবনের মালিককে দায়ী করছেন স্বজনরা।

মৃত্যু শিশু আসিফ উপজেলার ভাদুরিয়া লাঠিদাম এলাকার একরামুল হকের ছেলে বলে জানা গেছে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশুটি তার নানার বাড়ি নবাবগঞ্জেরর মতিহারা গ্রামে বেড়াতে এসে পার্শ্ববর্তী বাজারের বিদ্যুতের মেইন লাইনের নীচে অপরিকল্পিত ২য় তলা নির্মানাধীন ভবনের ছাদে উঠে খেলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। প্রথমে তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হলে সেখানকার ডাক্তার পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার করেন শিশুটিকে।

গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ৮টায় চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মৃত্যুবরণ করেছেন বলে পারিবারিক সূত্র জানায়।

শিশুটির শরীরের ৮০ ভাগ পুড়ে যায়। একই সাথে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর পড়ে গিয়ে তার মাথায় আঘাত পায়। সেখান থেকেও শিশুটির রক্তক্ষরণ হয়েছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল