২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সীমান্তে বিএসএফের নিযার্তনে বাংলাদেশি যুবকের মৃত্যু

- ফাইল ছবি

ঠাকুরগাঁও সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ এর নিযার্তনে কামাল হোসেন (৩০) নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে জেলার হরিপুর উপজেলার নাগরভিটা সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন হরিপুর উপজেলার গেরুয়াডাঙ্গী গ্রামের হাকিম উদ্দিনের ছেলে বলে জানাগেছে।

এলাকাবাসী জানায়, শুক্রবার ভোরে কামাল ভারতীয় সীমান্তের নিকট গেলে নারগাঁও বিএসএফ ক্যাম্পের জোয়ানরা তাকে আটক করে। এসময় তাকে পিটিয়ে মারাত্মক আহত করে এবং মৃত ভেবে সীমান্ত পার করে ফেলে যায় বিএসএফ জোয়ানরা। পরে এলাকাবাসী কামালকে মৃত অবস্থায় উদ্ধার করে। নিহত কামালের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ও ডান হাত ভাঙ্গা রয়েছে বলে জানান স্থানীয় গেদুরা ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ।

ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএনএম সামিউন্নবী চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে বিএসএফ’র ১৪৬ ফুলবাড়ি ব্যাটালিয়নের সাথে কোম্পানি কমান্ডার পর্যায়ে শুক্রবার বেলা সাড়ে ১১টায় পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে এবং বিজিবি’র পক্ষ থেকে এ ঘটনার কড়া প্রতিবাদ জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল