২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে আওয়ামী লীগ নেতার স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা

আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরী ভলুর দ্বিতীয় স্ত্রী সুরভী ইসলাম চৌধুরী (পপি) - নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে সাবেক পৌর প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিটলার চৌধুরী ভলুর দ্বিতীয় স্ত্রী সুরভী ইসলাম চৌধুরী (পপি) কে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে শহরের গোলাহাট ঘোড়াঘাট বাজার সংলগ্ন নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। গুরুতর আহত পপি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসাধীন পপির গলায় ও হাতে ৪০টির অধিক সেলাই দেয়া হয়েছে। এ ঘটনায় মুন্না নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

জানা যায়, আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরীর অনুপস্থিতে বৃহস্পতিবার গভীর রাতে ২ সন্ত্রাসী তার বাড়ীতে প্রবেশ করে স্ত্রী সুরভী ইসলাম চৌধুরী (পপি) কে গলাকেটে হত্যার চেষ্টা করে। এসময় তার পাশে শুয়ে থাকা মেয়ে ঘুম থেকে জেগে চিৎকার করলে সন্ত্রসারীরা পালিয়ে যায়। এসময় আশেপাশের লোকজন ছুটে এসে পপিকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী পপির ছোট মেয়ে তাসফিয়া লাবিবা চৌধুরী অদ্রি (৭) জানায়, আমার মায়ের চিৎকারে ঘুম ভেঙ্গে গেলে আমি দেখি আমাদের মহল্লার জীবন (২১) ও রাজা (১৭) চাকু দিয়ে মায়ের গলা কাটছে। তখন আমিও চিৎকার করে কাঁদতে থাকি। আমার মা তাদের লাথি মেরে ও ধাকা দিয়ে ফেলে দেয়। রাজা ও জীবন তখন পালিয়ে যায়। আমি আমার মায়ের হত্যা চেষ্টাকারীদের বিচার চাই।

অভিযুক্ত জীবন একই এলাকার মুন্নার ছেলে এবং রাজা মৃত. সাগিরের ছেলে।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরী বলেন, ছেলে ২টা আমারই সাথে থাকে। কেন বা কি কারণে তারা এমনটা ঘটালো তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। পুলিশ তদন্ত করছে। তদন্ত শেষ হলেই প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সৈয়দপুর থানার তদন্ত কর্মকর্তা মোঃ আবুল হাসনাত জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি এবং তদন্ত কাজ শুরু করেছি। এখন পর্যন্ত আমরা লিখিত কোনো অভিযোগ পাইনি। তবে জিজ্ঞাসাবাদের জন্য হিটলার চৌধুরী ভলু ও অভিযুক্ত জীবনের বাবা মুন্নাকে থানায় নিয়ে আসা হয়েছে।


আরো সংবাদ



premium cement