২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বড় ভাইকে না পেয়ে স্কুলছাত্র ছোট ভাইকে হত্যা : প্রধান আসামি গ্রেফতার

বড় ভাইকে না পেয়ে স্কুলছাত্র ছোট ভাইকে হত্যা : প্রধান আসামি গ্রেফতার - নয়া দিগন্ত

বড় ভাই চাঁদা না দেয়ায় রংপুর মহানগরীর টেক্সটাইল মোড়ে ছোট ভাই আব্দুর রশিদ (১১) নামে এক স্কুল ছাত্রকে কুপিয়ে আহত করে চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যার ঘটনায় প্রধান আসামি মোজাফফর হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হলো।

র‌্যাব-১৩ রংপুরের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা জানান, সোমবার দিবাগত গভীররাতে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন বদরগঞ্জ সড়ক থেকে রশিদ হত্যা মামলার প্রধান অভিযুক্ত আসামি মোঃ মোজাফফর হোসেনকে (২২) গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২ রাউন্ড গুলিসহ ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। মোজাফফর আরপিএমপির কেরানীপাড়ার কামাল হোসেনের পুত্র। তার বিরুদ্ধে হোসেন হত্যা, সন্ত্রাসী, চাঁদাবাজি, ডাকাতিসহ একাধিক মামলার আসামি। একই সময়ে র‌্যাবের আরেকটি দল  নগরীর হারাগাছ থানার মাছহাড়ি ঢুলিপাড়া এলাকা থেকে অপর আসামি মোঃ রিশাত আহমেদ জয়কে (২০) গ্রেফতার করা হয়। সে কোতয়ালী থানার কেরানীপাড়ার জুয়েল আলমের পুত্র। এর আগে গত ৩১ আগস্ট সন্দিগ্ধ অভিযুক্ত মোঃ আলামিন সরদার বাবুকেও (২৩)  গ্রেফতার করে র‌্যাব-১৩।

প্রসঙ্গত, ত ২৯ আগস্ট নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়ার শহিদার রহমানের পুত্র আব্দুর রশিদকে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোজাফফরসহ কয়েকজন কুপিয়ে আহত করার পর চলন্ত গাড়ির নিচে ফেলে দিয়ে হত্যা করে। এ ঘটনায় পরদিস ৩০ আগস্ট নিহতের পিতা বাদী হয়ে রংপুর মহানগরীর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার নং-৫৯। ঘটনার শুরু থেকেই র‌্যাব-১৩ চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের ছায়া তদন্ত শুরু করে এবং হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চালায়। গ্রেফতার এড়াতে মূল হত্যাকারী মোঃ মোজাফফর হোসেন ছদ্মবেশ ধারণ করে ঘন ঘন অবস্থান পরিবর্তন করতে থাকে। র‌্যাবও তার অবস্থান সনাক্তকরণে সার্বক্ষনিক নজরদারী চালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল