১৫ সেপ্টেম্বর ২০১৯

৬ বছরের নাতনীকে ৬০ বছরের দাদার যৌন নির্যাতনের অভিযোগ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ছয় বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। আটক ওই বৃদ্ধ ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটামারী গ্রামের বাসিন্দা।

শিশুটি ও বৃদ্ধ সম্পর্কে দাদা-নাতনী। শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্ত বৃদ্ধ ফরমান আলীর (৬০) নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ সোমবার তাকে আটক করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার বিকেলে শিশুটিকে চকলেট দিয়ে টিউবওয়েল পাড়ে নিয়ে যায় ফরমান আলী। পরে প্রলোভন দেখিয়ে পায়জামা খুলে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, প্রাথমিক পরীক্ষায় সরাসরি ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। তবে আঁচড়ের দাগ পাওয়া গেছে। এছাড়াও অধিকতর পরীক্ষা-নিরীক্ষার জন্য শিশুটিকে কুড়িগ্রাম জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানা গেছে।

ফরমান আলীর ছেলে নজরুল ইসলাম জানান, বাবা বৃদ্ধ মানুষ এবং কিছুটা অপ্রকৃতিস্থ, তিনি এমনটি করতে পারেন না। শিশুটি খেলার ছলে টিউবওয়েল পাড়ে ঢিল ছোড়াছুড়ি করছিল। তখন বাবা টিউবওয়েলে গোসল করছিলেন, তিনি শিশুটিকে তাড়া করলে সে আছাড় খেয়ে পড়ে গিয়ে কান্না শুরু করে, বাবা পায়জামা ধরে টেনে তোলেন। এই ঘটনাকে কেন্দ্র করে মামলা করা হয়েছে।

তিনি আরও জানান, বাবা অপরাধ করে থাকলে তার অবশ্যই শাস্তি হওয়া উচিত তবে মামলাটি মিথ্যা হলে তারও উপযুক্ত বিচার হওয়া প্রয়োজন।

ওসি ইমতিয়াজ কবির জানান, একটি মামলা হয়েছে এবং অভিযুক্তকে আটক করা হয়েছে।


আরো সংবাদ