১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

৬ বছরের নাতনীকে ৬০ বছরের দাদার যৌন নির্যাতনের অভিযোগ

- ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ছয় বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। আটক ওই বৃদ্ধ ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটামারী গ্রামের বাসিন্দা।

শিশুটি ও বৃদ্ধ সম্পর্কে দাদা-নাতনী। শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্ত বৃদ্ধ ফরমান আলীর (৬০) নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ সোমবার তাকে আটক করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার বিকেলে শিশুটিকে চকলেট দিয়ে টিউবওয়েল পাড়ে নিয়ে যায় ফরমান আলী। পরে প্রলোভন দেখিয়ে পায়জামা খুলে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, প্রাথমিক পরীক্ষায় সরাসরি ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। তবে আঁচড়ের দাগ পাওয়া গেছে। এছাড়াও অধিকতর পরীক্ষা-নিরীক্ষার জন্য শিশুটিকে কুড়িগ্রাম জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানা গেছে।

ফরমান আলীর ছেলে নজরুল ইসলাম জানান, বাবা বৃদ্ধ মানুষ এবং কিছুটা অপ্রকৃতিস্থ, তিনি এমনটি করতে পারেন না। শিশুটি খেলার ছলে টিউবওয়েল পাড়ে ঢিল ছোড়াছুড়ি করছিল। তখন বাবা টিউবওয়েলে গোসল করছিলেন, তিনি শিশুটিকে তাড়া করলে সে আছাড় খেয়ে পড়ে গিয়ে কান্না শুরু করে, বাবা পায়জামা ধরে টেনে তোলেন। এই ঘটনাকে কেন্দ্র করে মামলা করা হয়েছে।

তিনি আরও জানান, বাবা অপরাধ করে থাকলে তার অবশ্যই শাস্তি হওয়া উচিত তবে মামলাটি মিথ্যা হলে তারও উপযুক্ত বিচার হওয়া প্রয়োজন।

ওসি ইমতিয়াজ কবির জানান, একটি মামলা হয়েছে এবং অভিযুক্তকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো?

সকল