film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

এরশাদের আসনে ভাতিজা আসিফের মনোনয়ন পত্র দাখিল

এরশাদের আসনে ভাতিজা আসিফের মনোনয়ন পত্র দাখিল - নয়া দিগন্ত

রংপুর-৩ সদর আসনে উপ-নির্বাচনে লড়তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ভাতিজা সাবেক এমপি হোসেন মকবুল শাহরিয়ার আসিফ মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার দুপুরে রংপুর আঞ্চলিক নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তার কাছে তিনি শতাধিক নেতাকর্মী নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়ন পত্র দাখিল শেষে সাবেক এমপি আসিফ বলেন, এরশাদের পরিবার বলতে সারা বাংলাদেশের মানুষ আমাদেরকেই বোঝেন। আমি জাতীয় পার্টি থেকে একবার এমপি হয়েছিলাম। এরশাদ পরিবারের জনপ্রিয়তা আমাকে ঘিরেই আছে। সাদ এরশাদ পরিবারের কেউ নয়। তাকে কেউ চেনে না, জানে না। আমি এরশাদের পরিবারের প্রতিনিধি হিসেবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করছি। সুষ্ঠু ভোট হলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।

আসিফ মরহুম এরশাদের ছোট ভাই সাবেক এমপি মরহুম মোজাম্মেল হোসেন লালুর একমাত্র পুত্র। তিনি এরশাদের মনোনয়নে ২০০১ সালের নির্বাচনে রংপুর-১ আসন থেকে এমপি হয়েছিলেন। রংপুর সিটি করপোরেশন নিয়ে মনোনয়ন বিরোধে এরশাদ তাকে দলের সকল পদ পদবি থেকে বহিস্কার করেছিলেন। তখন থেকেই তিনি জাতীয় পার্টিতে নিষ্ক্রিয়।

গত ১৪ জুলাই রংপুর সদর ৩ আসনের এমপি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট ও বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর ১৬ জুলাই আসনটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। গত ১ সেপ্টেম্বর আসনটিতে নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী আগামী ৫ অক্টোবর এখানে ভোট গ্রহন হবে ইভিএম পদ্ধতিতে। এজন্য মনোনয়ন পত্র জমা ও দেয়া যাবে ৯ সেপ্টেম্বর পর্যন্ত। বাছাই হবে ১১ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ দিন ১৬ সেপ্টেম্বর। রংপুর সদর উপজেলা এবং রংপুর সিটি করপোরেশনের ১-৮ নম্বর ওয়ার্ড ছাড়া বাকি এলাকা নিয়ে গঠিত রংপুর-৩ আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ৪১ হাজার ৬৭৩ জন। এই আসনে ভোটকেন্দ্র ১৩০টি, ভোটকক্ষ ৯১০টি।


আরো সংবাদ

রূপগঞ্জে ছাত্রলীগের দুপক্ষের দফায় দফায় সংঘর্ষ, ভাংচুর সাবধানী বার্সার ড্র দিল্লিতে নিহতের সংখ্যা বেড়ে ১৩, দেখা মাত্র গুলির নির্দেশ অসুস্থ খালেদা জিয়ার মুক্তি ইস্যুআশা জামিনের : তবুও ভাবনায় দুই বিকল্প সবার জন্য নিরাপদ পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে হবে : কৃষিমন্ত্রী দেশব্যাপী কঠোর কর্মসূচিতে রোগীদের ভোগান্তি হলে দায় কর্তৃপক্ষের ব্লগার হত্যা পরিকল্পনায় ৭ জনের বিরুদ্ধে চার্জ গঠন ঢাকায় কম্বোডিয়ার কিং সিহানুকের নামে সড়ক ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারির গাড়িবহরে হামলা এডিস মশা থেকে রক্ষায় সর্বাত্মক ব্যবস্থা নেয়া হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জে কালেক্টরেট সহকারী কর্মচারীদের ৩ দিনব্যাপী কর্মবিরতি

সকল




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat