১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

যে দেশের সংস্কৃতি যত উন্নত সে দেশ ততো উন্নত : রেল মন্ত্রী

যে দেশের সংস্কৃতি যত উন্নত সে দেশ ততো উন্নত : রেল মন্ত্রী - নয়া দিগন্ত

রেলপথ মন্ত্রী মোঃ নুরল ইসলাম সুজন বলেছেন, সংস্কৃতি একটি দেশের পরিচিতি। যে দেশের সংস্কৃতি যত উন্নত, সে দেশ তত উন্নত। খেলাধুলা মন ও শরীর ভাল রাখে, মাদক থেকে দুরে থাকার মাধ্যমও খেলাধুলা। প্রত্যেক শিক্ষার্থীর পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। বর্তমান সরকার দেশের সব ধরনের উন্নয়নের পাশপাশি খেলাধুলার প্রতি বেশি মনোযোগ দিয়েছেন।

শনিবার বিকেলে দেবীগঞ্জের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। দেবীগঞ্জ উপজেলা প্রশাসন বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি প্রত্যয় হাসান সভায় সভাপতিত্ব করেন। পঞ্চগড় জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.স.ম. নুরজ্জামান, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। উদ্বোধনী খেলায় উপজেলার ৮নং দন্ডপাল ও ৭নং টেপ্রীগঞ্জ ইউনিয়ন অংশ নেয়।

এর আগে মন্ত্রী উপজেলার বালাপাড়া, হাজির হাট ও ওকরাবাড়ী এলাকায় নির্মাণাধীন ৩টি কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্ধোধন করেন। স্বাস্থ্য বিভাগের প্রকৌশলী বিভাগ ৭৫ লাখ টাকা ব্যয়ে ৩ টি ক্লিনিকের নির্মাণ কাজ বাস্তবায়ন করেছেন।


আরো সংবাদ



premium cement
নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সকল