২০ সেপ্টেম্বর ২০১৯

ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও

আটককৃত রিকশা চালক শ্রী রাজু উড়াও - নয়া দিগন্ত

ঈদ শেষে ঢাকা থেকে গ্রামের বাড়িতে ফেরার পথে হত্যার শিকার নারী পোশাক শ্রমিক শারমিন আক্তারের (২২) খুনি রিকশা চালক শ্রী রাজু উড়াওকে (৩০) আলামতসহ আটক করেছে হাকিমপুর থানার পুলিশ। আটককৃত রাজু হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু উড়াওয়ের ছেলে। সোমবার ভোররাত সাড়ে ৩টায় তাকে আটক করে পুলিশ।

জানা যায়, পোশাক শ্রমিক শারমিন আক্তার ঢাকার গাবতলীতে বসবাস করতো। গত জুলাই মাসে সে অসুস্থ্য হয়ে পড়লে চিকিৎসক তাকে এক মাসের বিশ্রামের পরামর্শ দেন। পরে বাবার অনুরোধে শারমিন গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এসআই পরিবহনের বাসে করে গ্রামের বাড়ি দিনাজপুরের হাকিমপুরের উদ্দেশ্যে রওনা দেয়। শুক্রবার ভোররাত ৩টা ৪৪ মিনিটে হিলিতে পৌছায় শারমিন। পরে রিকশায় করে বাড়ি নিয়ে যাওয়ার পথে শারমিনকে শ্বাসরোধ করে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও।

পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার রাত ৯টায় উপজেলার চন্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রীজের নিচে কাঁদার মধ্যে পুঁতে রাখা অবস্থায় শারমিনের লাশ উদ্ধার করে পুলিশ। লাশের সুরতহাল রিপোর্টে শারমিনকে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়া যায়। এ ঘটনায় নিহত শারমিনের বাবা শাফি আকন্দ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে হাকিমপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

হত্যাকারী রিকশা চালক রাজু উড়াও জানায়, কিছুদিন আগে গ্রামীন ব্যাংক থেকে সে ৩০ হাজার টাকা ঋণ নেয়। সেই ঋণের কিস্তির ৮৫০ টাকা পরিশোধ করার জন্য তার টাকার দরকার ছিলো। গভীর রাতে শারমিন একা থাকায় এবং ঢাকা থেকে বাড়িতে আসায় ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে সে হত্যা করে বলে জানায়।

রাজু আরো জানায়, প্রথমে শারমিনকে বিকল্প রাস্তায় হাসপাতাল রোড দিয়ে নিয়ে যাওয়া হয়, যাতে সিসি ক্যামেরায় সে ধরা না পড়ে। পরে নির্জন স্থানে নিয়ে গিয়ে শারমিনের গলায় ফাঁস দিয়ে এবং জমির কাদায় ঠেসে ধরে শ্বাসরোধ করে হত্যা করে সে। হত্যাকাণ্ডের পর নিহত শারমিনের লাশ ব্রীজের নিচে ফেলে রাখে সে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, সিসিটিভি ফুটেজের ক্লু ধরে হত্যাকারীকে সনাক্ত করা হয়। পরে হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল আলম এবং ওসি আনোয়ার হোসেনের নেতেৃত্বে চন্ডিপুর এলাকায় রিকশা চালক শ্রী রাজু উড়াওয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় রাজুর বাড়ির শোয়ার ঘরের খাটের নিচ থেকে নিহত শারমিনের কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy