২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আনন্দভ্রমণে বাসের ছাদে নাচানাচি : পড়ে গিয়ে ১ জন নিহত, আহত ১

-

দিনাজপুরের ফুলবাড়ীতে বাসের ছাদ থেকে পড়ে বুলবুল নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পিকনিক স্পট স্বপ্নপুরিতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

ঘটনাটি ঘটেছে ঈদের দ্বিতীয় দিনে গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় দিকে দিনাজপুরের ফুলবাড়ী-স্বপ্নপুরি সড়কের তেপুকুরিয়া নামক স্থানে।

নিহত বুলবুল (২২) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পেসকার হাট গ্রামের আফিউলের ছেলে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন একই উপজেলার নন্দইল গ্রামের মমতাজের ছেলে আলিফ উদ্দিন (২১)।

প্রত্যক্ষদর্শী ও নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার বলেন, পাঁচবিবি থেকে ছেড়ে আসা বিনোদন কেন্দ্র স্বপ্নপুরিগামী একটি পিকনিকের বাসের ছাদের উপরে ছিল নিহত বুলবুলসহ কয়েকজন বুবক। তারা বাসের ছাড়ে নাচা-নাচি করার সময়, তেপুকুরিয়া নামক স্থানে বাসের ছাদ থেকে বুলবুল ও আলিফ উদ্দিন রাস্তায় পড়ে যায়। এই ঘটনায় তারা গুরুতর আহত হলে, তাদেরকে বাসের অন্যযাত্রী ও স্থানীয়রা উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে বুলবুলকে মৃত বলে ঘোষণা করেন ও আলিফ উদ্দিনকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে ভর্তি করান সেখানে কর্তব্যরত চিকিৎসক মহতারেমা ফাতেমা।


আরো সংবাদ



premium cement
ঈদগাঁওতে মাদক সম্রাট রেজাউল গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত

সকল