১৮ জানুয়ারি ২০২০

আমার বাবা সবার মাঝে আছেন : এরিক এরশাদ

ঈদের নামাজের পর পল্লী নিবাসে কথা বরেন এরিক এরশাদ (বামে) - ছবি : নয়া দিগন্ত

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র এরিক এরশাদ বলেছেন, আমি হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র এরিক এরশাদ। আমার বাবা নেই, তবুও আমার বাবা সবার মাঝে আছেন। আমার বাবার জন্য দোয়া করবেন। দেশবাসীর কাছে আমার এই চাওয়া। বাবা এবং আমার পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা।

সোমবার ঈদের নামাজ শেষে রংপুর মহানগরীর পল্লী নিবাসে এরিক এরশাদ নয়া দিগন্তের সাথে আলাপকালে এসব কথা বলেন। এসময় এরশাদের আরেক পুত্র সাদ এরশাদ, জাতীয় পার্টির জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী মুন্সিসহ অন্যরা উপস্থিত ছিলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ মারা যান গত ১৪ জুলাই। ১৬ জুলাই তাকে পল্লীনিবাসের লিচুতলায় সমাহিত করা হয়। এরশাদের জীবদ্দশাতে রংপুরের পল্লী নিবাসের বাড়িটি তিনি এরিক এরশাদের নামে লিখে দিয়ে গেছেন। এরিক এরশাদ সাবেক প্রেসিডেন্ট এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদের পুত্র।

 


আরো সংবাদ

ফায়ার ফাইটার রোবট বানালেন লিডিং ইউনিভার্সিটির ৭ শিক্ষার্থী ফতুল্লা বায়তুল মদিনা মসজিদে বার্ষিক ওয়াজ মাহফিল আজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ২৬ ডেঙ্গু রোগী শুধুমাত্র পরীক্ষায় ভালো ফলাফলই মুখ্য নয় : জনপ্রশাসন প্রতিমন্ত্রী যৌতুকের টাকা দিতে না পারায় গৃহবধূকে হত্যা বাসাভাড়া দিতে না পারায় গার্মেন্টকর্মীকে ধর্ষণ : বিচার দাবিতে শ্রমিকদের বিক্ষোভ প্রতিবন্ধী শিশুদের শিক্ষা সহায়তায় ‘পরশ’ গাজীপুরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত শীতার্তদের পাশে দাঁড়াতে চেষ্টা করছে জামায়াত : মোবারক হোসাইন সন্ত্রাস ও জঙ্গি দমনে সাভারে পুলিশের ব্যাপক সাফল্য রয়েছে : জাবেদ পাটোয়ারি ঢাবি উদ্ভিদবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

সকল