১৮ জানুয়ারি ২০২০

ধানক্ষেতে ডেকে নিয়ে হত্যার চেষ্টা

ধানক্ষেতে ডেকে নিয়ে হত্যার চেষ্টা - ছবি : সংগৃহীত

বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের গোলাঘাটা কড়ইতলা গ্রামের আবদুর রউফের ছেলে মো. হাবিব কে শনিবার রাত আনুমানিক সোয়া ৮ টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শবর্তী ধানক্ষেতে ছুড়ি দিয়ে হত্যার চেষ্টা করে একদল দুরবৃত্ত।

এলাকাবাসী সুত্রে জানাযায়, বামনার রামনা ইউনিয়নের গোলাঘাটা কড়ইতলা গ্রামের আবদুর রউফের ছেলে মো. হাবিব শনিবার বিকালে ঢাকা থেকে নিজ বাড়িতে ঈদ করতে আসে। কিন্তু পূর্বশত্রুতার জেরে রাত আনুমানিক সোয়া ৮ টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী ধানক্ষেতে ছুড়ি দিয়ে হত্যার চেষ্টা করে । এসময় তার ডাক চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।


আরো সংবাদ

ফায়ার ফাইটার রোবট বানালেন লিডিং ইউনিভার্সিটির ৭ শিক্ষার্থী ফতুল্লা বায়তুল মদিনা মসজিদে বার্ষিক ওয়াজ মাহফিল আজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ২৬ ডেঙ্গু রোগী শুধুমাত্র পরীক্ষায় ভালো ফলাফলই মুখ্য নয় : জনপ্রশাসন প্রতিমন্ত্রী যৌতুকের টাকা দিতে না পারায় গৃহবধূকে হত্যা বাসাভাড়া দিতে না পারায় গার্মেন্টকর্মীকে ধর্ষণ : বিচার দাবিতে শ্রমিকদের বিক্ষোভ প্রতিবন্ধী শিশুদের শিক্ষা সহায়তায় ‘পরশ’ গাজীপুরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত শীতার্তদের পাশে দাঁড়াতে চেষ্টা করছে জামায়াত : মোবারক হোসাইন সন্ত্রাস ও জঙ্গি দমনে সাভারে পুলিশের ব্যাপক সাফল্য রয়েছে : জাবেদ পাটোয়ারি ঢাবি উদ্ভিদবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

সকল