২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পরকিয়ার জেরে জামাতার আঘাতে শাশুড়ি নিহত, আশংকাজনক অবস্থায় স্ত্রী

- ছবি: সংগৃহীত

মিঠাপুকুরে জামাতার ধারালো অস্ত্রের আঘাতে শাশুড়ি নিহত হয়েছেন। স্ত্রী আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। উপজেলার শঠিবাড়ী বৈরাতী মোড় এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘাতক জামাতাকে আটক করেছে।

নিহত শাশুড়ি সিদ্দিকা বেগম (৫০)। তিনি পীরগঞ্জ উপজেলার বারাইপাড়া গ্রামের মৃত. আজগর আলীর স্ত্রী।

জানা গেছে, উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের নানকর ফতেপুর গ্রামের জাহেদুল ইসলাম (৩৫) তার স্ত্রী আরজিনা বেগমকে নিয়ে শঠিবাড়ী বৈরাতী মোড়ে ভাড়া বাসায় থেকে শ্রমিকের কাজ করতেন। জাহেদুলের ধারনা, তার স্ত্রী পরকীয়ায় লিপ্ত। বিষয়টি নিয়ে তাদের মাঝে মনোমালিন্যের সৃষ্টি হয়। এর জের ধরে গত সোমবার সকালে স্বামী-স্ত্রীর মাঝে বাকবিতন্ডার এক পর্যায়ে জাহেদুল ইসলাম তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এসময় শাশুড়ি মা ও মেয়ের চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাশুড়ি সিদ্দিকা বেগমের মৃত্যু হয়। স্ত্রী আরজিনা বেগমও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে জানা গেছে। 

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, ঘাতক জামাতাকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকতা উপ-পরিদর্শক (এসআই) কমল চন্দ্র রায়। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement