১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

অপহৃত কিশোর উদ্ধার, দুই অপহরণকারীকে গণধোলাই

- ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৃহস্পতিবার অপহৃত এক কিশোর উদ্ধারসহ অপহরণকারী চক্রের দুই সদস্যকে বিক্ষুব্ধ জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এসময় বিক্ষুদ্ধ জনতাকে থামাতে পুলিশ ছয় রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

আটককৃত অপহরণকারীরা উপজেলার দরবস্ত ইউনিয়নের নুনদহ গ্রামের শফিকুল ইসলামের ছেলে মামুন (২৭) ও একই ইউনিয়নের সাবগাছি হাতিয়াদহ গ্রামের সবুর মিয়ার ছেলে সৈকত (২৬)।

থানা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের কোমরপুর এলাকার দুদু মিয়ার ছেলে সিয়াম (১০) আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে তার ভগ্নিপতি তারাজুল ইসলামের বাড়ি থেকে বের হওয়ার পর বালুয়া বাজার থেকে অপহৃত হয়। পরিবারের লোকজন সিয়ামকে বিভিন্ন স্থানে খোঁজাখুজির এক পর্যায়ে অপহরণকারীরা সিয়ামের পরিবারের কাছে মুক্তিপণ দাবী করে।

সকাল ১০টার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের সাহেবগঞ্জ ইক্ষু ফার্মের কাটা এলাকায় ৫/৬ জন যুবকের সাথে সিয়ামকে দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাদেরকে ধাওয়া করে দুই কিলোমিটার দূরে কামারপাড়ায় অপহৃত কিশোরসহ দুই অপহরণকারীকে আটক করলেও অপর চারজন পালিয়ে যায়। এ সময় বিক্ষুব্ধ জনতা ওই দুই অপহরনকারীকে গণধোলাই দিতে থাকে।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌছিলে উপস্থিত জনতা পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। পুলিশ দুই রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং অপহৃত কিশোর সিয়ামকে উদ্ধারসহ আহত অবস্থায় অপহরণকারী দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান ঘটনা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে সিয়ামের ভগ্নিপতি তারাজুল ইসলাম বাদি হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে। পলাতক অপর ৪ অপহরণকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল