২০ আগস্ট ২০১৯

রংপুরে এরশাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

রংপুরে এরশাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত - নয়া দিগন্ত

রংপুরের পল্লী নিবাসে সমাহিত সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সমাধি চত্বরে কৃহস্পতিবার দিনভর কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলে ভালোবাসার অশ্রুতে সিক্ত করে এরশাদের রুহের মাগফেরাত কামনা করেন হাজার হাজার মানুষ।

রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে বৃহস্পতিবার সকাল থেকে সমাধি চত্বরের সামিয়ানার নিচে কোরআন তেলাওয়াত শুরু হয়। সমাধি চত্বরে আসরের নামাজের শেষে এরশাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন নগরীর গনেশপুর বাইতুল মামুর মসজিদের খতিব মাওলানা হুসেইন আহমেদ। দোয়া পরিচালনার সময় এরশাদ কর্তৃক শুক্রবার ছুটি, রাষ্ট্রধর্ম হিসেবে ইসলাম ঘোষণা, সংবিধানে বিসমিল্লাহির রাহমানির রাহিম সংযোজজনসহ ইসলামের জন্য বিভিন্ন অবদান স্মরণ করেন খতিব।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ও জেলা সাংগঠনিক সম্পাদক মুনশি আব্দুল বারী, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান নাজিম, জেলা সিনিয়র সহ-সভাপতি সামসুল হক, সহ-সভাপতি আজমল হোসেন লেবু, মহানগর যুগ্ম-সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক কাজী জাহিদ হোসেন লুসিড, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শামীম সিদ্দিকি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, মহানগর ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সেক্রেটারী আমিনুল ইসলাম ছোট, জেলা ছাত্র সমাজ আহবায়ক আশরাফুল হক জবা, যুগ্ম-আহবায়ক সোবহান মজিদ বিদ্যুৎ, আল আমিন সুমন, সদস্য সচিব আসলাম বেগসহ জেলা ও মহানগর জাতীয় পার্টিসহ অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।


আরো সংবাদ




bedava internet