২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নীলফামারীতে নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

-

নীলফামারীতে নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা সদরের কুচুকাটা ইউনিয়নে চারালকাটা নদীর বাজিতপুর গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, আজ সকালে ওই ঘাটে ২৮ থেকে ৩০ বছরের এক যুবকের লাশ ভাসতে দেখে এলাকার লোকজন। খালি গায়ে লুঙ্গি পরিহিত ওই লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে বেলা সাড়ে ১২টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী বলেন, ওই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে নদীর ¯্রােতে অন্য কোনো এলাকা থেকে লাশটি ভেসে এসেছে। তার পরিচয় জানার জন্য আশপাশের থানায় খবর দেয়া হয়েছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল