২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধর্ষণের আসামী চেয়ারম্যান ঘোরেন প্রকাশ্যে, দেখেনা পুলিশ

- নয়া দিগন্ত

অপহরণ ও গণধর্ষণ মামলার একজন আসামী পুলিশের হাতে ধৃত হলেও অপর দুজন আসামী এখনও ধরাছোয়ার বাইরে রয়েছে। এর মধ্যে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা মোকলেছুর রহমান বিমান সর্দপে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ তাকে দেখেও দেখছে না বলে মামলার ভিকটিমের পক্ষ থেকে অভিযোগ উঠেছে।

মামলার বিবরণে জানা গেছে, মামলার বাদী মমিদুল ইসলাম চাইনিজ কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর মৌলভীরহাট গ্রামের বাসিন্দা ছিলেন। কিন্তু জীবিকার তাগিদে পরিবারকে নিয়ে তিনি বর্তমানে সৈয়দপুর শহরের কাজীপাড়ায় বসবাস করেন। তিনি পেশায় একজন হোটেল কর্মচারী।

ওই হোটেল কর্মচারীর বিবাহিত মেয়ে ও এক সন্তানের জননী মোসলেমা চাঁদনীর কথিত পরকিয়া প্রেমিক সৈয়দপুর কামাড় পুকুর ইউনিয়নের দক্ষিণ অসুরখাই গ্রামের গিয়াস উদ্দিন মাস্টারের পুত্র রওশন হাবিব ওরফে বাবু (২৬) বিয়ে করার প্রলোভন দিয়ে গত ৯ জুলাই তাকে অপহরণ করে রংপুর মহানগরীর খলিফাটারীর একটি বাড়ীতে আটকে রাখে।

তিনদিন ধরে বাবুসহ কিশোরগঞ্জ উপজেলার ঢাকা হোটেলের মালিক মিজানুর রহমান এবং রনচন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা মোকলেছুর রহমান বিমান পালাক্রমে উপর্যুপরি ধর্ষণ করে। মোসলেমার পিতা মেয়েকে খোঁজাখুজি করে না পেয়ে ওই দিন রাতে সৈয়দুপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে। যার ডায়েরি নং-৫০২। পরে সৈয়দপুর থানা পুলিশ গত ১১ জুলাই রংপুরের ওই বাড়ী থেকে অপহৃতাকে উদ্ধার করে।

এসময় ঢাকা হোটেলের মালিক মিজানুর রহমান কে আটক করে পুলিশ। পরে ভিকটিমের পিতা মমিনুল ইসলাম বাদি হয়ে, থানায় তিন জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলা বাদি অভিযোগ করেন, পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে হাতে নাতে আটক করলেও অপর আসামীরা এখনও ধরাছোয়ার বাইরে রয়েছে। রনচন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোকলেছুর রহমান বিমান সদর্পে ঘুরে বেড়ালেও পুলিশ তাকে ধরছে না।

সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা বলেন, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করার জন্য আদালতে রিমান্ড আবেদন করা হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে অন্যান্য আসামীদেরও গ্রেফতার করা হবে।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল