২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে পিকআপের ধাক্কায় দাদা-নাতি নিহত

-

নীলফামারীর সৈয়দপুরে পিকআপের ধাক্কায় পথচারী দাদা-নাতি নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৮টার দিকে সৈয়দপুর শহরের ওয়াপদা নতুনহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওয়াপদা নতুনহাট এলাকার মৃত. রজব আলী প্রামানিকের ছেলে রহমতুল্লাহ প্রামানিক (৫৫) তার নাতি তুরাতকে (২) নিয়ে রাস্তার পাশে হাঁটছিলেন। এমন সময় হঠাৎ করে পিছন দিক থেকে আসা একটি পিকআপ তাদের প্রচন্ডভাবে ধাক্কা দেয়। এতে তারা পড়ে যান এবং পিকআপটির নিচে চাপা পড়েন। এসময় ঘটনাস্থলেই রহমতুল্লা প্রামানিক মারা যান এবং গুরুতরভাবে আহত শিশুটিকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দায়িত্বরত চিকিৎক তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার মৃত্যু হয়।

এদিকে, এ ঘটনার পর পরই নতুনহাট এলাকার লোকজন পিকআপটি আটক করে। এসময় উত্তেজিত জনতা পিকআপের চালক ও হেলপারকে বেদম মারপিট করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে পিকআপটি জব্দ করে থানায় নিয়ে আসে।

আটক চালক সৈয়দপুর পৌর এলাকার কয়া গোলাহাট সরকার পাড়ার মঞ্জুর আলীর ছেলে মো: রিমন (১৭) এবং হেলপার একই এলাকার মো: সাবেদ আলীর ছেলে মো: আবু রায়হান (১৬)।

এ ঘটনায় ওয়াপদা নতুনহাট এলাকাবাসী সৈয়দপুর-নীলফামারী সড়ক অবরোধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয়।

সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, সৈয়দপুর শহরের এই ওয়াপদা নতুন হাট এলাকায় গত এক মাসে প্রায় পাঁচটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে পাঁচজন নিহত হয়েছে।


আরো সংবাদ



premium cement
এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

সকল