২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

৭ম শ্রেণির শিক্ষার্থীকে বিয়ের লোভ দেখিয়ে বাড়ি থেকে নিয়ে টানা ২ দিন ধর্ষণ

- প্রতীকী ছবি

নওগাঁর রাণীনগরে ৭ম শ্রেণির এক স্কুল পড়ুয়া ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার পর পুলিশ মঙ্গলবার ভিকটিম স্কুলছাত্রীর মেডিক্যাল চেকআপ সম্পন্ন করেছে। এঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার হরিশপুর গ্রামের আজিজার রহমানের ছেলে মোহন আলী (২৩) প্রত্যন্তঞ্চলের স্কুল পড়ুয়া ৭ম শ্রেণির ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সেই সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৭ জুন বিকেলে মেয়েকে নিয়ে বাড়ী থেকে চলে যায়। এরপর তাকে বেশ কয়েকবার ধর্ষণ করে ঘটনার দু’দিন পর বিয়ে না করেই বাড়ীতে রেখে যায়।

এঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের তদন্ত শেষে সোমবার রাতে মোহনসহ আরো ৫/৬ জনকে আসামী করে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর মঙ্গলবার স্কুল ছাত্রীর মেডিক্যাল চেকআপ সম্পন্ন করা হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা বলেছেন।

এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে মূল আসামী মোহনসহ সবাই পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামী গ্রেফতারে জোর চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement