২৩ জুলাই ২০১৯

৭ম শ্রেণির শিক্ষার্থীকে বিয়ের লোভ দেখিয়ে বাড়ি থেকে নিয়ে টানা ২ দিন ধর্ষণ

নওগাঁর রাণীনগরে ৭ম শ্রেণির এক স্কুল পড়ুয়া ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার পর পুলিশ মঙ্গলবার ভিকটিম স্কুলছাত্রীর মেডিক্যাল চেকআপ সম্পন্ন করেছে। এঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার হরিশপুর গ্রামের আজিজার রহমানের ছেলে মোহন আলী (২৩) প্রত্যন্তঞ্চলের স্কুল পড়ুয়া ৭ম শ্রেণির ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সেই সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৭ জুন বিকেলে মেয়েকে নিয়ে বাড়ী থেকে চলে যায়। এরপর তাকে বেশ কয়েকবার ধর্ষণ করে ঘটনার দু’দিন পর বিয়ে না করেই বাড়ীতে রেখে যায়।

এঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের তদন্ত শেষে সোমবার রাতে মোহনসহ আরো ৫/৬ জনকে আসামী করে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর মঙ্গলবার স্কুল ছাত্রীর মেডিক্যাল চেকআপ সম্পন্ন করা হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা বলেছেন।

এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে মূল আসামী মোহনসহ সবাই পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামী গ্রেফতারে জোর চেষ্টা চলছে।


আরো সংবাদ

শিক্ষিকাকে ধর্ষণ : ৩ কোটি টাকায় মুক্তি পাচ্ছেন রোনালদো! প্রিয়া সাহার বিরুদ্ধে এবার ড. বারাকাতের কঠিন অভিযোগ তারকা মডেল-অভিনেত্রীর ৬ মাসের জেল ‘গোঁফ চুরি’ নিয়ে হইচই, যুবককে বয়কট নাপিতদের কাশ্মীর নিয়ে মধ্যস্থতা করতে ট্রাম্পকে মোদির অনুরোধ! যুক্তরাষ্ট্রকে তুরস্কের হুমকি : নিষেধাজ্ঞা দিলে প্রতিশোধ ছেলে ধরা গুজবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার সরকারি হুঁশিয়ারি জ্বর হলেই ডাক্তারের কাছে যেতে হবে : পরীক্ষা করেই নিশ্চিত হতে হবে বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ জিনের ভয় দেখিয়ে মেয়েদের ধর্ষণ : গ্রেফতার এক বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে শিক্ষক ফেডারেশনের আহ্বান

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi